1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৫৪ অপরাহ্ন

এই গাড়িতেই ‘রেস’ করবেন সালমান

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮
  • ২ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : শুধুমাত্র দুবাই নয়, গোটা সংযুক্ত আরব আমিরশাহির সবচেয়ে ধনী বালক রাশেদ বেলহাসা। বয়স মোটে ১৬! তার পাঠানো গাড়ির ভিডিও শুধু সালমান দেখলেনই না, সম্ভবত সেই সব দামি গাড়িতে চড়ে পরের ছবি ‘রেস থ্রি’র শুটিংও করবেন তিনি।

সালমানের মনে ধরেছে রাশেদের কাস্টমাইজড ফেরারি গাড়িটি। সোশ্যাল মিডিয়ায় রাশেদের সঙ্গে সালমানের ছবি প্রায়ই দেখা যায়। সালমান আবার তাকে ‘ব্রো’ বলে ডাকেন। রাশেদের গাড়ির সংখ্যা নেহাত কম নয়। সালমানের ‘রেস থ্রি’ করতে গিয়ে মনে হয়েছে ‘ব্রো’-এর লুই ভিতোঁ প্রিন্ট করা ফেরারিটা নিলে মন্দ হয় না। শোনা যাচ্ছে, রাশেদও এক পায়ে খাড়া ‘ভাইজান’কে গাড়িটা চালাতে দেয়ার জন্য।
রাশেদ বেলহাসা ইতিমধ্যে কনিষ্ঠতম শিল্পপতির পুরস্কারও পেয়েছে। আগের বছরই একটি সমীক্ষায় তাকে প্রভাবশালীদের তালিকায় রাখা হয়েছিল। রাশেদ ইউটিউবারও। ২০১৩ সালের মাঝামাঝি ‘মাঙ্কি কিক্‌স’ নামে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে হঠাৎ করে লাইমলাইটে আসে সে। তাঁর স্নিকার্সের কালেকশন দেখে চমকে গিয়েছিল নেটিজেনরা। সে সময় থেকে নিজের বিলাসবহুল জীবনযাত্রার ছবিও পোস্ট করতে শুরু করে রাশেদ। তার স্নিকার্সের কালেকশনের দাম ১০ লাখ ডলারেরও বেশি।

রাশেদ আরও একটা কারণে ইন্টারনেট সেনসেশন। তার বাড়িতে ঘন ঘন আন্তর্জাতিক সেলিব্রিটিদের আনাগোনা। ইনস্টাগ্রামে ১০ লাখেরও বেশি ফলোয়ার রাশেদের। ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার তো তারও বেশি।

বাড়ির খাবার খেতে পছন্দ করে রাশেদ। ফ্যাট জো, উইজ খলিফা, টাইগা, পিটবুল তার প্রিয় খাবার। পছন্দের ডিজে, খালেদ। ফুটবল খেলতে সে ভারী পছন্দ তার। শেষ হিসাব অনুযায়ী, রাশেদের সম্পত্তির পরিমাণ দু’শো কোটি ডলারেরও বেশি। তবে পারিবারিক সম্পত্তি থাকলেও, খালেদ নিজের পায়ে দাঁড়াতে চায়। ইতিমধ্যেই নিজস্ব সোয়েটার লাইন খুলে ফেলেছে সে। ইউটিউব চ্যানেল থেকেও প্রচুর টাকা রোজগার করে রাশেদ।

শুধু ফেরারি নয়, রোল্‌স রয়েস, রেঞ্জ রোভার, মার্সিডিজ, অডি, ল্যাম্বর্গিনি, লিমুজিন, পোরশে, নিসান, ক্যাডিল্যাক সব রয়েছে রাশেদের। বাড়িতেই প্রায় বাঘ, সিংহ, লেপার্ড এবং আরও কত কী যে পুষে ফেলেছে কে জানে! প্রাইভেট পাখিরালয়ও রয়েছে তার। কাজেই ‘রেস থ্রি’তে যদি খালেদ কোনোভাবে ঢুকে পড়তে পারে, লাভ হবে ছবির নির্মাতাদেরই। এমনটাই মত সিনে বিশেষজ্ঞদের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!