উত্তরার আগুনে পুড়ে দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরার রাজলক্ষ্মীতে তিনটি ভবনে ভয়াবহ আগ্নিকাণ্ডের ঘটনায় এক নারীসহ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।
সোমবার সকাল ১০টার দিকে পরী ম্যানশনে অবস্থিত সি-শেল আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে ওই দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে তাদের নামপরিচয় জানা যায়নি।
ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মাহমুদুল হাসান জানান, আগুন লাগার ঘটনায় এ পর্যন্ত দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ভবন তিনটির ভেতরে আর কোনো মরদেহ আছে কি না তা দেখা হচ্ছে।
এর আগে ভোর পাঁচটার দিকে উত্তরা ৪ নম্বর সেক্টরের রাজলক্ষ্মী ভবনের বিপরীত দিকে রাস্তার পূর্বপাশে সি-শেল রোস্তারাঁ ভবন এবং তার পাশের দুটি ভবনে আগুন লাগে। এতে সি-শেল রেস্তোরাঁটি পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া একটি ভবনে থাকা আইসিবি ইসলামী ব্যাংক পুড়ে যায়। পুড়ে গেছে ভবন তিনটিতে থাকা আরও কয়েকটি প্রতিষ্ঠানও।খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে কাজ শুরু করে। সকাল সোয়া ১১টার দিকে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার মাহমুদুল হাসান জানান, আগুন অনেকটা নিয়ন্ত্রণে এসেছে। তবে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তাৎক্ষণিকভাবে তিনি তা জানাতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!