উইন্ডিজ সফরের অনুমতি পত্রে নেই মাশরাফির নাম

ক্রীড়া ডেস্ক : আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজদের সাথে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-২০ ম্যাচ খেলতে যাবে বাংলাদেশ। সফরের আগে সরকারের কাছ থেকে অনুমতি পত্র পেতে হয় ক্রিকেটারদের। কিন্তু উইন্ডিজ সফরে ২২ জন ক্রিকেটারের মধ্যে কোথাও নেই মাশরাফি বিন মুর্তজার নাম।

একটি অনলাইন সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে দেওয়া অনুমতি পত্রের শিরোনামে উল্লেখ করা হয়েছে, ‘আগামী ২৪ জুন থেকে ৬ আগস্ট ২০১৮ তারিখ পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ক্রিকেট সিরিজে অংশগ্রহণের জন্য বাংলাদেশ দলের ২২ সদস্যর সরকারি অনুমতি পত্র।’

মাশরাফির পাশাপাশি ঐ অনুমতি পত্রে নাম নেই কোচ কোর্টনি ওয়ালশ, ট্রেনার মারিও ভিল্লাভারায়ন ও ফিজিও-ট্রেনারদের। তাই ধারনা করা হয় কোচদের অনুমতি পত্রেই হয়তো থাকবে মাশরাফির নাম।

অনুমতি পত্রের ২২ ক্রিকেটার হচ্ছেন-

সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, সাব্বির রহমান , মোসাদ্দেক হোসেন সৈকত, মুমিনুল হক, আফিফ হোসেন, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, নুরুল হাসান সোহান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, সাইফউদ্দীন, আবুল হাসান রাজু , আবু হায়দার রনি ও আবু জায়েদ চৌধুরী রাহি।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!