1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১১:০৪ অপরাহ্ন

ঈদে অভ্যন্তরীণ রুটে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
  • ৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : ইউএস-বাংলা এয়ারলাইন্স পবিত্র ঈদুল আজহা উপলক্ষে অভ্যন্তরীণ রুটে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে।ঈদে ঘরমুখো যাত্রীদের যাতায়াতের সুবিধার্থে এই এয়ারলাইন্স আগামী ২৯ আগস্ট থেকে দেশের ভেতরে বিভিন্ন রুটে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।শনিবার সংস্থাটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইউএস-বাংলা এয়ারলাইন্স ঈদের আগে ঢাকা থেকে যশোরে চারটি, সৈয়দপুরে সাতটি, বরিশালে একটি এবং রাজশাহীতে ১০টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে।ঈদের পর যশোর থেকে দুটি, সৈয়দপুর থেকে দুটি, বরিশাল থেকে একটি এবং রাজশাহী থেকে দুটি ফ্লাইট ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।এছাড়াও এই এয়ারলাইন্স ঈদপরবর্তী ঢাকা থেকে কক্সবাজারে অভ্যন্তরীণ পর্যটকদের সুবিধার্থে ১৬৪ আসনের অতিরিক্ত একটি বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট পরিচালনা করারও সিদ্ধান্ত নিয়েছে।ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ছয়টি, যশোরে তিনটি, কক্সবাজারে একটি, সৈয়দপুরে দুটি ও সিলেটে একটি এবং সপ্তাহে তিনটি ফ্লাইট বরিশাল ও চারটি ফ্লাইট রাজশাহীতে পরিচালনা করবে।আসন্ন ঈদ উপলক্ষে ইউএস-বাংলা ভাড়ার ক্ষেত্রেও আকর্ষণীয় মূল্যহ্রাসের ঘোষণা দিয়েছে। যাত্রীরা শুধুমাত্র ঈদ পূর্ববর্তী ২৯ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত এ সুযোগ পাবেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৯ আগস্ট থেকে কোরবানির ঈদ পর্যন্ত সবধরনের ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী ও বরিশাল থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন এক হাজার ৫৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। এছাড়া যশোর ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য এক হাজার ৯৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।
বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতা, কাঠমান্ডু, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, মাস্কাট রুটে ফ্লাইট পরিচালনা করছে।বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৯ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করার আহ্বান জানানো হয়েছে। এছাড়া টিকেট রিজার্ভেশনের জন্য যাত্রীদের নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস অফিসে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!