1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০১:৩৭ পূর্বাহ্ন

ইবিতে দলীয় কর্মীকে পেটাল ছাত্রলীগ

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ৩১ মার্চ, ২০১৮
  • ৩ বার পড়া হয়েছে

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সভাপতি গ্রুপের এক ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে আহত করেছেন বিশ্ববিদ্যালয় শাখা সাধারণ সম্পাদকের কর্মীরা। শনিবার বিকাল ৪ টার দিকে জিয়া হল মোড়ে এ ঘটনা ঘটে।

দলীয় নেতাকর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত কয়েকদিন আগে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি শাহিনুর রহমান শাহিনের কর্মী ও লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী রুমন ও আশরাফুল ক্যাম্পাসের জিয়া হল মোড়ে গাছ থেকে ডাব পাড়েন। এসময় শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম গ্রুপের কর্মী ও ইংরেজি বিভাগের ইউসুফ ওরফে গাঁজা ইউসুফ তাদের ডাব পাড়তে দেখে বিরুপ মন্তব্য করেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা বাধে। শনিবার বিকালে ইউসুফ ও বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আবির, ইংরেজি বিভাগের শুভসহ ১০-১২জন রুমন ও আশরাফুলকে কান ধরে ওঠবস করতে বলেন। এতে আশরাফুল ও রুমন অস্বীকৃতি জানালে আশরাফুলের নাকে আঘাত করেন আবির। আশরাফুলের নাক দিয়ে রক্ত ঝড়তে থাকে। এসময় আবিরের সঙ্গে থাকা আরও ১০-১২ জন ছাত্রলীগ কর্মী আশরাফুল ও রুমনকে মারধর করে পালিয়ে যায়। পরে আশরাফুলের বন্ধুরা তাকে ক্যাম্পাসের চিকিৎসা কেন্দ্রে ভর্তি করে।

চিকিৎসাকেন্দ্রের দায়িত্বরত চিকিৎসক ডা. জাকি আক্তার বলেন, আশরাফুলকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তার রক্তক্ষরণ বন্ধ হয়েছে।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, আমি ঘটনাটি জানি না। এ বিষয়ে আমার কাছে কেউ অভিযোগও করেনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। দ্রুত সময়ের মধ্যে ঘটনার কারণ অনুসন্ধান করে অপরাধীদের বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা নেয়া হবে। এ বিষয় জানতে সভাপতি শাহিনুর রহমান শাহিনের মোবাইলে ফোন দেয়া হলে সেটি বন্ধ পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!