ইউপি মেম্বার রানা’র উপর হামলাকারীর গ্রেফতারের দাবীতে মুন্সিরহাটে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ চৌদ্দগ্রামে মুন্সিরহাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শাহাবউদ্দিন রানার হামলাকারীদের গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে মুন্সিরহাট ইউনিয়ন যুবলীগ। শনিবার বিকেলে স্থানীয় খিরনশাল বাজারে আয়োজিত উক্ত প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে সভাপতিত্ব করেন ইউনিয়ন যুবলীগের সভাপতি এ্যাডভোকেট এয়াকুব আলী। প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগ নেতা জসিম মুহুরী, যুবলীগ সেক্রেটারী ডাক্তার নাজমুল, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মফিজুর রহমান, ছাত্রলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সেক্রেটারী মাসুদ রানা, ইউপি মেম্বার মোহাম্মদ আলী, চাঁন মিয়া, মাহফুজ মজুমদার, আলমগীর হোসেন, মহিলা সদস্য হাসিনা বেগম, সাহেনা বেগম।
প্রতিবাদ সমাবেশে বক্তারা গত ২৮ নভেম্বর ইউপি মেম্বার রানার উপর হামলাকারী শাকিলকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
উল্লেখ্য গত ২৮ নভেম্বর মঙ্গলবার সকালে খিরনশাল হয়ে মোটর সাইকেলযোগে বাড়ী ফেরার পথে ইউপি মেম্বার ও ইউনিয়ন যুুবলীগ নেতা শাহাবউদ্দিন রানার উপর লাঠি/কাঠ নিয়ে অতর্কিত হামলা করে খিরনশাল গ্রামের শাকিল। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারী পালিয়ে যায়।
অতর্কিত হামলায় হাতে ও পায়ে মারাতœকভাবে আঘাতপ্রাপ্ত অবস্থায় স্থানীয়রা রানাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে নিয়ে আসে। পরে অবস্থা বেগতিক দেখে তাকে কুমিল্লা নেওয়া হয়। পরদিন শাহাবউদ্দিন রানা বাদী হয়ে হামলাকারী শাকিল ও তার পিতা হালিম পাটোয়ারীকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published.