1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:২৮ অপরাহ্ন

আলোয় ঝলমলে টঙ্গী মডেল থানা

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বুধবার, ৫ জুলাই, ২০১৭
  • ৪৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষে ঝলমলে আলোকসজ্জায় সাজানো হয়েছে টঙ্গী মডেল থানাকে। লাল, নীল ঝিলিকবাতির আলোয় অপরূপ সৌন্দর্যে্য অনেকটা বিয়ে বাড়ির মতো সাজানো হয়েছে পুরো থানা ভবন ও এর আশপাশ। আজ বুধবার টঙ্গী মডেল থানার নবনির্মিত চার তলা ভবন উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে জমকালো আয়োজনের ব্যবস্থা করা হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় টঙ্গী মডেল থানায় গিয়ে দেখা যায়, থানার প্রধান ফটকের সামনে নির্মাণ করা হয়েছে বিশাল তোরণ। সেই সঙ্গে থানার প্রধান ফটকসহ পুরো থানা ভবনে ঝলমলে বাতির আলোকসজ্জা করা হয়েছে। অতিরিক্ত বৃষ্টির কারণে থানার প্রবেশপথে যেন জলাবদ্ধতা না হয় সেজন্য বালু দিয়ে সংস্কার করা করা হয়েছে সড়কটি। এছাড়া লাল, নীল, হলুদ বেলুন দিয়ে সাজানো হয়েছে নবনির্মিত থানা ভবনটি। স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে উৎসবের আমেজ বিরাজ করছে থানার সকল কর্মকর্তাদের মধ্যে। থানার সামনের ফুটপাতের অবৈধ দোকানপাটও উচ্ছেদ করা হয়েছে।
এ বিষয়ে টঙ্গী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হাসানুজ্জামান বলেন, টঙ্গী মডেল থানার নবনির্মিত চার তলা ভবন উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এজন্য গাজীপুর জেলা পুলিশ সুপার হারুন অর রশিদের নির্দেশক্রমে পুরো থানা আলোকসজ্জা করা হয়েছে। বিভিন্ন রঙ্গের বেলুন ও ফুল দিয়ে সাজানো হয়েছে পুরো ভবনটি। নবনির্মিত এই ভবনটি উদ্বোধন হলে টঙ্গীবাসী আরো বেশি নাগরিক সেবা পাবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন পুলিশের এই কর্মকর্তা।
টঙ্গী মডেল থানার নবনির্মিত ভবন উদ্বোধনের পর বিকালে টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজ মাঠে জঙ্গিবাদ ও মাদকবিরোধী জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গাজীপুর-২ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল, ঢাকা রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম বিপিএমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
জনসভা শেষে দেশের জনপ্রিয় কন্ঠশিল্পি কাজল দেওয়ান, ক্লোজআপ ওয়ান তারকা সালমা, আঁখি আলমগীর, চলচ্চিত্র অভিনেতা রিয়াজ, জনপ্রিয় নায়িকা পরিমণি স্টেজ পারফর্ম করবেন। তবে অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ হিসেবে থাকছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। অনুষ্ঠান শেষে জমকালো আতশবাজির আলোয় আলোকিত হবে টঙ্গী পাইলট কলেজ মাঠ প্রাঙ্গণ।
প্রসঙ্গত, শিল্পনগরী হিসেবে পরিচিত টঙ্গীতে প্রায় ১৫ লাখ শ্রমজীবী মানুষের বসবাস। প্রায় প্রতিনিয়ত টঙ্গী এলাকায় নানা রকম সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনা ঘটে। শিল্পনগরী হওয়ায় দেশের অন্যান্য থানার চেয়ে অধিক গুরুত্ব দেওয়া হয় টঙ্গী মডেল থানাকে। গত বেশ কয়েকবছর ধরে পুরাতন জরাজীর্ণ ভবনে থানার কর্মকাণ্ড পরিচালিত হওয়ায় একটি আধুনিক থানা ভবনের দাবি ছিল এই টঙ্গীবাসির। তাই নতুন ভবন নির্মাণে খুশি টঙ্গী এলাকার সাধারণ মানুষ। বর্তমানে টঙ্গী মডেল থানায় তিন জন পরিদর্শক, ১৩ জন উপ-পরিদর্শক, ছয়জন সহকারী উপ-পরিদর্শক, ৫৫ জন পুরুষ কনস্টেবল ও চারজন মহিলা কনস্টেবল দায়িত্বরত রয়েছে। এছাড়াও থানা এলাকায় সিটি স্পেশাল ব্রাঞ্চের ১৫জন কর্মকর্তা সার্বক্ষণিক আইনগত সেবা দিয়ে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!