আমৃত্যু আনুশকার ‘খেয়াল’ রাখবেন বিরাট

বিনোদন ডেস্ক : দুই জগতের দুই সুপারস্টার আনুশকা শর্মা ও বিরাট কোহলি। একজন অভিনয় দিয়ে কাঁপান বলিউডের রূপালী পর্দা, আরেকজন ব্যাট হাতে কাঁপিয়ে দেন ক্রিকেটের মাঠ। জগত ভিন্ন হলেও তাদের মন কিন্তু অভিন্ন, একই সুঁতোয় গাথা। এ জুটির প্রেমের খবর নিয়ে নতুন করে বলার কিছু নেই। তাদের ব্যক্তিগত জীবনের রসায়ন জানা ১৫ এর তরুণ-তরুণী থেকে শুরু করে ৭০ বছরের বুড়ো-বুড়িরও।

নতুন খবর হচ্ছে, সব আড়াল ভেঙে এবার সর্বসমক্ষে একে অপরের খেয়াল রাখার অঙ্গীকার করে ফেললেন বিরাট-আনুশকা। সবার সামনেই সারা জীবন ধরে একে অপরের খেয়াল রাখবেন বলে অঙ্গীকার করেছেন তাঁরা। সেটাও আবার বাস্তব জীবনে নয়, টেলিভিশনের পর্দায়। বাস্তব জীবনে তারা এমন অঙ্গীকার করেছেন কি না সেইটা তারাই ভালো বলতে পারবেন।

সম্প্রতি একটি বিখ্যাত পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনে জুটি বেধে অভিনয় করেছেন আনুশকা ও বিরাট। সামনেই বিয়ের মৌসুম। বিশেষ এ দিনগুলোকে সামনে রেখে নতুন ডিজাইনের রঙ-বেরঙের পোশাক নিয়ে হাজির হয়েছে ওই ব্র্যান্ড। যেখানে অভিনয় করেছেন এই দুই তারকা। বিজ্ঞাপনটি প্রকাশ পেতেই শুরু হয়েছে তোলপাড়।

গত শুক্রবার ইউটিউবে আপলোড করা হয়েছে বিরাট কোহলি ও আনুশকা শর্মা অভিনীত ওই বিজ্ঞাপনটি। আপলোডের পরই রীতিমত ঝড় তুলেছে সেটি। গত দুদিনে ছয় লাখেরও বেশি দর্শক দেখে ফেলেছেন বিজ্ঞাপনটি। সারা ভারতজুড়ে বিভিন্ন টিভি চ্যানেলেও সম্প্রচারিত হচ্ছে বিজ্ঞাপনটি।

অনস্ত্রিন বিরাট-আনুশকাকে দেখে আপ্লুত তাদের ভক্তরা। অভিনেত্রী হিসেবে আনুশকাকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। অভিনেত্রী হিসেবে তিনি কেমন তা প্রমাণ করে চলেছেন অভিষেক ছবি ‘রব নে বানা দি জোড়ি’ থেকেই। তবে এই বিজ্ঞাপনে নজর কেড়েছে কোহালির অভিনয়ও। অফস্ক্রিন লাভ-কাপলকে অনস্ক্রিন রোম্যান্স করতে দেখে তাই মুগ্ধ ভক্তরাও।

উল্লেখ্য, এর আগেও একসঙ্গে জুটি বেধে বিজ্ঞাপনে কাজ করেছেন বিরাট- আনুশকা। ২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে প্রথম জুটি বেধেছিলেন তারা। সেই পরিচয় থেকেই শুরু হয়েছিল তাদের ব্যক্তিগত রসায়নের খবর। এর পরও তারা একটা কোমল পানীয়ের বিজ্ঞাপনে কাজ করেছেন। সেই হিসেবে এটি বিরাট-আনুশকা জুটির তৃতীয় কাজ। তবে অনস্ক্রিনের মতো বাস্তবেও কবে তারা বিয়ের মণ্ডপে বসবেন সেই অপেক্ষাতেই দর্শক।

Leave a Reply

Your email address will not be published.