আমার জন্য দোয়া করবেন, মনোনয়ন প্রত্যাশী-বীর মুক্তিযোদ্ধা এম. ইদ্রিস আলী

মুন্সিগঞ্জ সংবাদদাতা  : আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আমার দল আওয়ামীলীগ থেকে আবারও মনোনয়ন চাইব। যদি দল আমাকে মনোনয়ন দেয় তাহলে আপনাদের সেবা করব। ইসলামের নামে যে অপকর্ম সংগঠিত হচ্ছে যার ফলে পৃথিবীর সকলে মনে করছে মুসলমানরা সন্ত্রাসী। না আমরা সন্ত্রাসী নয়। আমরা মুসলমান হিসেবে সমর্পণ করেছি এবং রসুলকে ভালবেসেছি যা প্রমাণ করতে হবে আমাদের কার্যকলাপের মাধ্যমে। আমাদের জিহাদ করতে হবে মনের বিরুদ্ধে, অন্যায় কাজের বিরুদ্ধে। তাহলেই আমরা প্রকৃত মুসলমান হতে পারব।
মুন্সিগঞ্জের সদর উপজেলার উত্তর গোয়ালঘুন্নি জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে এলাকাবাসীর আয়োজনে ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্র মন্ত্রনালয়ের সচিব বীর মুক্তিযোদ্ধা এম ইদ্রিস আলী এসব কথা বলেন।
আলহাজ্জ আ: জলিল মাদবরের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ খানের মসজিদুল আসরির খতিব হযরত মাওলানা মুফতি সুলাইমান (জামালপুরী), গোয়ালঘুন্নি বাইতুল জান্নাত জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মুফতি মো: তরিকুল ইসলাম ইউসুফী, আরো ওয়াজ করেন বাগবাড়ী জামে মসজিদের খতিব মাওলানা মাহবুবুর রহমান, এছাড়াও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সুমন।

Leave a Reply

Your email address will not be published.