1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. sharifnews24@gmail.com : sharif ahmed : sharif ahmed
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

আপন দু’বোনকে ৫দিন আটকে রেখে বেধড়ক পিটিয়ে দু’হাত ভেঙ্গে দিলো চারভাই

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮
  • ৩৮ বার পড়া হয়েছে

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহ সদরের ডাকবাংলার বাদপুকুরিয়া গ্রামে আপন দু’বোনকে ৫দিন ঘরে আটকে রেখে বেধড়ক পিটিয়ে দু’হাত ভেঙ্গে দিয়ে গুরুতর জখম করেছে চারভাই, মর্মে অভিযোগ পাওয়া গেছে! নিজেদের ফারায়জের জমি বুঝে নিতে গিয়ে দু’বোনকে ৫দিন আটকে রেখে বেধড়ক পিটিয়ে দু‌’বোনের দু’হাত ভেঙ্গে দিয়েছে নিজের আপন দু’ভাই।
জানা গেছে, ডাকবাংলার বাদপুকুরিয়া গ্রামের মৃত. মোবারক মন্ডলের চার ছেলে ও দুই মেয়ের মধ্যে, মেয়ে হালিমার স্বামীর বাড়ি ঝিনাইদহ সদরের গান্না ইউনিয়নের খালকুলা গ্রামে আর লতার স্বামীর বাড়ি পাশের জেলা চুয়াডাঙ্গার আলমডাঙ্গার ফরিদপুর গ্রামে, হালিমা ও লতা দুই বোন গত ৫দিন পুর্বে ১৭ এপ্রিল মঙ্গলবার রাতে বাদপুকুরিয়া গ্রামে নিজেদের পিতা মৃত. মোবারক মন্ডলের পৈত্রিক বাড়িতে এসে তাদের ফারায়াজের জমির হিসাব বুঝে নিতে আসে। সেসময় রাত ১১টার দিকে আপন চার ভাই জাহাঙ্গির, আলমগীর, রবিউল ও শামিম, দু’চাচা আতর আলী ও আলী হোসেনের হুকুমে দু’বোনের সাথে জমি দিবেনা মর্মে বাকবিতন্ডার এক পর্যায়ে হালিমা বেগম (৪২) ও তার বোন লতা বেগম (৩৫) কে মধ্যযুগীয় কায়দায় লাঠি, রড ও হাতুড়ি দিয়ে আঘাতের পর আঘাত করে দু’বোনের দু’হাত ভেঙ্গে ৫দিন ঘরে আটক করে রাখে। গ্রামবাসী ও প্রতিবেশীরা জানিয়েছেন, জমা জমির অংশীদারীত্ত্বকে কেন্দ্র করে চাচা আতর আলী ও আলী হোসেনের হুকুমে চার ভাই মিলে হত্যার উদ্দ্যেশ্যে দুই বোনকে বেধড়ক মারপিট করে ঘরে আটকে রাখে। পাড়া প্রতিবেশীরা ছুটে এসেও তাদের উদ্ধার করতে পারেনি। গুরুতর অসুস্থ্য ও অসহায় দুই বোনকে পাঁচদিনের ভিতরে বাড়ির কেউ চিকিৎসাও নিতে দেয়নি। খবর পেয়ে হালিমা বেগমের স্বামী সোনা খন্দকার ছুটে এসে একই গ্রামের ফুফাতো কুটুম হেলাল ও ফারুকের সাথে নিয়ে পাড়া প্রতিবেশীদের সহযোগিতায় দুইবোনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।
কর্তব্যরত ডাক্তার জানিয়েছেন, হালিমা বেগম ও তার বোন লতা বেগমের চিকিৎসা চলমান আছে তাদের দু’জনের দু’হাত ভেঙ্গে গেছে ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন আছে। এ ঘটনায় হালিমা বেগমের স্বামী সোনা খন্দকার সাংবাদিকদের জানায়, ঝিনাইদহ সদর থানায় মামলা হয়েছে এবং আমি এঘটনার দৃষ্টান্তমুলক শাস্তি কামনা করছি।
এব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদ শেখ জানান, এঘটনায় সদর থানায় একটি মামলা হয়েছে, আইন অনুযায়ী আমরা যথাযথ ব্যাবস্থা নিব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার)
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

প্রধান উপদেষ্টা : ডা: জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া
উপদেষ্টা : জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা : এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা : শাকিল মোল্লা,
উপদেষ্টা : অবসরপ্রাপ্ত জামিল আর্মি,

© All rights reserved © 2019 LatestNews
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!