1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জনগণের সঙ্গে খারাপ আচরণের কোনো সুযোগ নেই….আইজিপি সচিবালয় আঙ্কারায় স্থাপিত হবে বঙ্গবন্ধু ভাস্কর্য….তথ্যমন্ত্রী সিলেটের নবনিযুক্ত কমিশনার মোহাম্মদ আহসানুল হকের সাথে চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় সভা সিলেট র‌্যাব ৯ এর অভিযানে বিভিন্ন স্থান থেকে মদ-ইয়াবাসহ গ্রেপ্তার ৮ পাকিস্তান ও চীনা প্রতিরক্ষামন্ত্রীর সফরে দ্বিপক্ষীয় প্রতিরক্ষা চুক্তি শুরু হলো বিজয়ের মাস ডিসেম্বর বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে অপরাজনীতির দাতভাঙ্গা জবাব সিলেট জেলা যুবলীগ। বঙ্গবন্ধু লেকচার সিরিজের আয়োজন করছে …পররাষ্ট্র মন্ত্রণালয় ‘মাস্ক না পরলে জেলও হতে পারে’ রেল যোগাযোগ আরো সম্প্রসারিত করার উদ্যোগ নিয়েছে সরকার…প্রধানমন্ত্রী

আত্রাইয়ে শিশু আব্দুল্লাহ আজও ফিরে পায়নি তার বাবা মা কে

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ৯ বার পড়া হয়েছে

আত্রাই (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর আত্রাইয়ে কোথায় থেকে আসা অভিভাবকহীন ছোট্ট শিশু আব্দুল্লাহর অর্ধ মাস পেরিয়ে গেলেও বাবা-মায়ের খোঁজ মেলেনি আজও। এদিকে অভিভাবক বিহীন আব্দুল্লাহ (৭) কে নিয়ে চরম বিপাকে পড়েছেন আশ্রয়দাতা শাহাদৎ হোসেন।
তথ্যঅনুসন্ধানে জানা যায়, গত কোরবানী ঈদের তিনদিন পর আত্রাইয়ের আহসানগঞ্জ রেলওয়ে স্টেশনের প্লাটফরমে ঘুরাফিরা করছিল ছোট্ট শিশু আব্দুল্লাহ। দিন শেষে সন্ধ্যা ঘনিয়ে আসার পর সে পিছু নেয় আত্রাই উপজেলার বলরামচক চৌধুরীপাড়া গ্রামের ভিক্ষুক শাহাদৎ হোসেনের। অসহায় শিশুটির প্রতি মমত্ববোধ দেখিয়ে তিনি তাকে নিয়ে যান তার নিজ বাড়িতে। আশ্রয়দাতা ভিক্ষুক শাহাদৎ হোসেনের দেয়া তথ্য অনুযায়ী শিশুটির নাম মোঃ আব্দুল্লাহ, পিতার নাম আব্দুল কাদের, গ্রাম দততলা, থানা ফুলপুর ও জেলা- ময়মনসিংহ। সে কিভাবে এখানে এসেছে তা শিশুটি বলতে পারে না।
এদিকে প্রায় এক মাস যাবৎ আশ্রয় দিয়ে রাখা শাহাদৎ হোসেনের কর্ম ভিক্ষাবৃত্তি হওয়ায় তার ভরণপোষণ চালাতে তিনি হিমশিম খাচ্ছেন। তাই তিনি গত কয়েকদিন আগে শিশুটিকে নিয়ে আসেন আত্রাই থানায়।
এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা বলেন, আমরা শিশুটির ছবিসহ মেসেজ ময়মনসিংহ থানায় পাঠিয়ে দিয়েছি। এখন পর্যন্ত কোন সন্ধান পাওয়া যায়নি। এদিকে শিশু আবদুল্লাহকে নিয়ে বিভিন্ন স্থানে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন শাহাদৎ হোসেন। কিন্তু কেউ তার আশ্রয় দিতে রাজি না হওয়ায় এখন চরম বিপাকে পড়েছেন শাহাদৎ হোসেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!