আজ খুলনা সার্কিট হাউজ মাঠে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী

খুলনা সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৯৯টি উন্নয়ন প্রকল্প খুলনাবাসীকে উপহার দিতে আজ খুলনা যাচ্ছেন। এর মধ্যে ৪৭টি প্রকল্পরে উদ্বোধন এবং ৫২টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। বিকাল ৩টায় খুলনা সার্কিট হাউজ মাঠে এক বিশাল জনসভায় তিনি বক্তৃতা করবেন। এই জনসভায় বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতি নিশ্চিত করতে বিগত কয়েকদিন ধরেই খুলনা ও আশপাশের জেলা সমূহের আলাদা আলাদা প্রস্তুতি সভা করছে আওয়ামী লীগসহ দলটির সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা।
প্রধানমন্ত্রীর এই সফরের দুটি লক্ষ্য রয়েছে। খুলনাবাসীকে সরকারের উন্নয়নের বাণী পৌঁছে দেয়ার পাশাপাশি নির্বাচনে আওয়ামী লীগের পাশে থাকার আহ্বান জানানো।
নির্বাচনের ক্ষেত্রেও আগামী জাতীয় নির্বাচন যেমন প্রধানমন্ত্রীর লক্ষ্য, তেমনি আসন্ন সিটি করপোরেশন নির্বাচনেও দলকে প্রস্তুত করতে চান আওয়ামী লীগ প্রধান।
শেখ হাসিনার এই সফরকে ঘিরে খুলনা এবং আশেপাশের জেলাগুলোতে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরাও প্রস্তুত হচ্ছেন নিজেদের প্রার্থিতার বিষয়ে আগ্রহের কথা জানান দিতে।
খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক বলেন, ‘এ যাবত খুলনার জনসভায় যত জনসমাগম হয়েছে, এবার সকল রেকর্ড ভঙ্গ হবে।’

Leave a Reply

Your email address will not be published.