1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয়…রাষ্ট্রপতি সিন্ডিকেট করে পণ্যের মূল্য বৃদ্ধি করার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে নাঃ প্রবাসীকল্যাণ মন্ত্রী জাফলং ট্যুরিস্ট ক্লাবের ২৩ সদস্য কার্যকরী কমিটি গঠন‌ ফ্রান্সে মহানবীর অবমাননার প্রতিবাদে সিলেট ঐতিহ্যবাহী শাহী ঈদগা মানববন্ধন স্বাধীনতা পুরস্কার ২০২০ প্রদান করলেন… প্রধানমন্ত্রী জকিগঞ্জের গঙ্গারজল এলাকায় ১৫’শ ১ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কোম্পানীগঞ্জে যৌতুক না পেয়ে গৃহবধূর ওপর নির্যাতন শহরের সুবিধা এখন গ্রামেই হবে মন্ত্রী ইমরান আহমদ লালমাইয়ে এইউইও ইব্রাহিম এর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সমাবেশ ও স্মারকলিপি প্রদান এরদোগান: রুটি বিক্রেতা থেকে যুদ্ধংদেহী প্রেসিডেন্ট

আগামী মাসে শুরু হবে মেসি-অ্যাগুয়েরোকে জাতীয় দল থেকে বাদ দেয়ার দাবি !

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে

ক্রীড়া ডেস্ক : লিওনেল মেসি ও সার্জিও অ্যাগুয়েরো
আগামী মাসে শুরু হবে লাতিন আমেরিকা অঞ্চলের কাতার ২০২২ বিশ্বকাপ বাছাই পর্ব। এই ম্যাচগুলোর জন্য ঘোষিত আর্জেন্টিনা স্কোয়াডে জায়গা পাননি অ্যাঞ্জেল ডি মারিয়া। বিষয়টি সহজভাবে নিতে পারেননি তিনি। পিএসজির হয়ে আলো ছড়ানো এই উইঙ্গার ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, তাকে যেমন বাদ দেয়া হয়েছে একইভাবে যেন দুই তারকা লিওনেল মেসি ও সার্জিও অ্যাগুয়েরোকেও বাদ দেয়া হয়।
পিএসজির হয়ে দারুণ সময় পার করছেন ডি মারিয়া। গত মৌসুমে ফরাসি ক্লাবটির হয়ে ১২টি গোলের পাশাপাশি ২৩টি অ্যাসিস্ট করেছেন তিনি। এমনকি নতুন মৌসুমে এরইমধ্যে ১টি করে গোল ও অ্যাসিস্ট করেছেন ডি মারিয়া। তবুও ৩০ সদস্যের দলে তার না থাকার কোনো যুক্তি খুঁজে পাচ্ছেন না এই ফুটবলার।
আর্জেন্টিনার একটি রেডিওকে দেয়া সাক্ষাৎকারে এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন ডি মারিয়া। ৩২ বছর বয়সী এই ফুটবলার বলেন, ‘আমি আমাকে বাদ দেয়ার কোনো ব্যাখ্যা খুঁজে পাচ্ছি না। সব ভাষা হারিয়ে ফেলেছি। অনেকে বলে এর কারণ হচ্ছে আমার বয়স ৩২ হয়ে গেছে, আমি নাকি বুড়িয়ে গেছি। তাহলে মেসি-অ্যাগুয়েরোকেও বাদ দিক তারা।’
আর্জেন্টাইন এই উইঙ্গার মনে করেন দল চায় না বলেই বিশ্বকাপ বাছাই পর্বের স্কোয়াড থেকে তাকে বাদ দিয়েছে। এ ব্যাপারে তিনি বলেন, ‘আমি কিন্তু একইভাবে খেলা চালিয়ে যাচ্ছি। এমনকি প্রতি ম্যাচেই নিজেকে প্রমাণ করছি। আমি যে নেইমার ও এমবাপ্পের সমপর্যায়ের হতে পারি, সেটাও দেখিয়ে যাচ্ছি। এতকিছুর পরও এটা বুঝে ওঠা কঠিন যে, শারীরিকভাবে ভালো অবস্থায় থাকার পরও কেন আমি ডাক পাই না। এর কারণ হয়ত তারা আমাকে চায় না। তবে আমি আমার জায়গার জন্য লড়াই চালিয়ে যাব।
আগামী ৮ অক্টোবর ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ দিয়ে আর্জেন্টিনার কাতার বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ শুরু হবে। পাঁচ দিন পর বলিভিয়ার বিপক্ষে নামবে দুইবারের চ্যাম্পিয়নরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!