1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৪:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হঠাৎ মন কোথায় যে চলে যায়….শাহতাজ শিক্ষাপ্রতিষ্ঠানে টিউশন ফি ছাড়ের নির্দেশনা আসছে মার্কিন আগ্রাসন বন্ধে আরো জোর দিতে চান শি জিনপিং প্রধানমন্ত্রীর নেতৃত্বে সব ধর্মের মানুষ উৎসব করছে….স্পিকার করোনায় শ্রমিকনেতা শাহ আতিউল ইসলামের মৃত্যু করোনার ভ্যাকসিন পেলে আমরা সবার আগে আনব …..স্বাস্থ্যমন্ত্রী বৃষ্টি আরো বাড়বে সাগর উত্তাল সিলেট মহানগরের বর্ণাঢ্য র‌্যালী জাতীয় নিরাপদ সড়ক দিবসে নিসচা “লালমাই উপজেলা বাংলাদেশের দৃষ্টান্ত হবে,আপনারা ইউপিকে জনবান্ধব করুন” (প্রশিক্ষণ কর্মশালায় অতিরিক্ত সচিব সিদ্দিকুর রহমান) জাফলং সীমান্তে আবারও বেপরোয়া চোরাচালান নেতৃত্ব দিচ্ছে নতুন লাইনম্যান বাহিনী

অভুক্ত মা‌কে তালাবদ্ধ রে‌খে পালা‌লেন স্ত্রীসহ

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : রবিবার, ৬ অক্টোবর, ২০১৯
  • ৭ বার পড়া হয়েছে

নাটোর প্রতিনিধি : ছবি সংগৃহীত
জমি নিয়ে দুই সন্তানের মধ্যে দ্বন্দ্বের জেরে সারাদিন ধরে বৃদ্ধা মাকে অভুক্ত অবস্থায় ঘরে তালাবদ্ধ রাখার অভিযোগ উঠেছে। শনিবার নাটোরের বাগাতিপাড়ার দক্ষিণ মুরাদপুর গ্রামে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে পুলিশ ওই বৃদ্ধাকে উদ্ধার করে এবং খাবারের ব্যবস্থা করে। ভুক্তভোগী বৃদ্ধা হাজেরা বেওয়া ওই গ্রামের বিশারদের স্ত্রী। বাগাতিপাড়া মডেল থানার এসআই শহিদ জানান, স্বামীর মৃত্যুর পর হৃদরোগে আক্রান্ত হন হাজেরা বেওয়া। এরপর থেকে তিনি অসুস্থ। চার ছেলের মধ্যে ছোট ছেলে আক্তারুজ্জামানের বাড়িতে থাকেন তিনি। চারজনের মধ্যে একজন প্রতিবন্ধী। অন্য তিনজন মায়ের ভরণ-পোষণের দায়িত্ব নিয়েছেন।
শনিবার সকালে জমি জমা নিয়ে ভাইদের সঙ্গে আক্তারুজ্জামানের দ্বন্দ্ব হয়। এ ঘটনায় অন্য ভাইয়েরা তাকে মারধর করতে পারেন এমন আতঙ্কে মাকে ঘরে তালাবদ্ধ রেখে স্ত্রীকে নিয়ে পালিয়ে যান আক্তারুজ্জামান। দুপুর গড়িয়ে গেলেও খাবার না পেয়ে ক্ষুধায় কাতরাচ্ছিলেন হাজেরা।
প্রতিবেশীরা বিষয়টি লক্ষ্য করে ইউএনও প্রিয়াংকা দেবী পালকে জানায়। তিনি সেখানে পুলিশ পাঠান। পরে পুুলিশ গিয়ে তালা খুলে বৃদ্ধা হাজেরাকে উদ্ধার করে। পরে তার খাবারের ব্যবস্থা করে দেয় পুলিশ।
তবে এ ঘটনা স্বীকার করে বৃদ্ধার বড় ছেলে বাচ্চু মিয়া টুলু জানান, জমি নিয়ে আব্দুল মজিদের সঙ্গে আক্তারুজ্জামানের দ্বন্দ্ব হয়েছে। তবে তার সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই। বরং ছোট ভাইয়ের বাড়িতে তার মা থাকলেও তার কাছেই খাওয়া-দাওয়া করেন।
এ ব্যাপারে ইউএনও প্রিয়াংকা দেবী পাল বলেন, বৃদ্ধা মাকে উদ্ধার করে তার অন্য ছেলেদের জিম্মায় দেয়া হয়েছে। তারা পরবর্তীতে এমন কাজ না করার প্রতিশ্রুতি দিয়েছেন। তবে বিষয়টি উপজেলা প্রশাসন তদারকি করবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!