1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জনগণের সঙ্গে খারাপ আচরণের কোনো সুযোগ নেই….আইজিপি সচিবালয় আঙ্কারায় স্থাপিত হবে বঙ্গবন্ধু ভাস্কর্য….তথ্যমন্ত্রী সিলেটের নবনিযুক্ত কমিশনার মোহাম্মদ আহসানুল হকের সাথে চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় সভা সিলেট র‌্যাব ৯ এর অভিযানে বিভিন্ন স্থান থেকে মদ-ইয়াবাসহ গ্রেপ্তার ৮ পাকিস্তান ও চীনা প্রতিরক্ষামন্ত্রীর সফরে দ্বিপক্ষীয় প্রতিরক্ষা চুক্তি শুরু হলো বিজয়ের মাস ডিসেম্বর বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে অপরাজনীতির দাতভাঙ্গা জবাব সিলেট জেলা যুবলীগ। বঙ্গবন্ধু লেকচার সিরিজের আয়োজন করছে …পররাষ্ট্র মন্ত্রণালয় ‘মাস্ক না পরলে জেলও হতে পারে’ রেল যোগাযোগ আরো সম্প্রসারিত করার উদ্যোগ নিয়েছে সরকার…প্রধানমন্ত্রী

অবৈধ টমটমের কারণে যানযট: পীরের বাজারের পীর উধাও

সিলেট প্রতিনিধি:
  • প্রকাশিত : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে

সম্প্রতি সিলেট সদর উপজেলার ৪ নং খাদিমপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড পীরের বাজারে চলছে অবাধে ব্যাটারি চালিত অটোরিক্সা ও ব্যাটারি চালিত টমটম। সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য সরেজমিনে গেলে দেখা যায় যে পীরের বাজারে ব্যাটারি চালিত অটোরিকশা ব্যাটারি চালিত টমটমের এক বিশাল মিলন মেলা।
যা অবাধে চলাচল করতেছে সিলেট জাফলং তামাবিল হাইওয় সড়কের উপর দিয়েই। উচ্চ আদালতের নির্দেশ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী থেকে নিষেধাজ্ঞা থাকার পরেও কিভাবে এই ব্যাটারি চালিত গাড়িগুলো হাইওয় চলাফেরা করে। এবং অদক্ষ চালক এর কারনে সর্বদা পীরের বাজারের হাইওয়ে রোডের উপরে শুরু হয় তীব্র থেকে তীব্রতর যানজট যাতে ভুক্তভোগী হতে হয় সাধারণ যাত্রীদের।
শুধু এখানেই শেষ নয়। তাদের যন্ত্রণায় অতিষ্ঠ আশে পাশের দোকানদার ও মার্কেটের ব্যবসায়ীরা। এই অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশা এবং টমটম গাড়ি গুলোকে নিয়ে সম্প্রতি ৮ নংওয়ার্ডের বাজারে গড়ে উঠেছে রাস্তার পাশেই দুটি অবৈধ স্ট্যান্ড একটি ব্যাটারি চালিত অটোরিক্সা, আরেকটি হচ্ছে ব্যাটারি চালিত টমটমের। ঘটনা সুত্রে জানা যায় স্থানীয় প্রভাবশালী অসাধু ২/৩ জন নেতার মাধ্যমে এই এই দুটি স্ট্যান্ড পরিচালিত হয়। নাম প্রকাশে অনিচ্ছুক অবৈধ স্ট্যান্ডার ২ জন চালক তারা জানান অনেক দিন যাবত ধরে টোকেনের মাধ্যমে তারা সিলেট জাফলং তামাবিল হাইরোডে অবৈধ ব্যাটারিচালিত রিকশা এবং টমটম চালিয়ে আসতেছেন।
উক্ত ঘটনা সম্পর্কে জানতে শাহপরান থানার তদন্ত কেন্দ্র সুরমা গেইট পুলিশ ফাঁড়ির, ইনচার্জ সারওয়ার হোসেন ভূঁইয়া সাথে মুঠোফোনে যোগাযোগ করলে উনি বলেন যে আমি গত (১৩অক্টোবর) দায়িত্ব গ্রহণ করেছি এ ব্যাপারে আমি কিছু জানি না শীগ্রই এসব অবৈধ কাজের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে তার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো এবং এইসব টুকুন বাজদের সন্ধান দিন আমাদের।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!